Search Any Post Of WizBD.Com
 HomeOnline Earningঅনলাইন ইনকামের শুরুটা করুন দারুন ভাবে বিশ্বাসের সাথে! (Part-1)

অনলাইন ইনকামের শুরুটা করুন দারুন ভাবে বিশ্বাসের সাথে! (Part-1)

১.রেফার কাকে বলে?
আমার মনে হয় না, যে যারা এই লেখাটি পড়ছেন তারা রেফার কাকে বলে সেটা বোঝেন না।
আসলে সহজ কথায় বলতে গেলে, কোন সাইটের আপনি লিঙ্ক দিয়ে ইনভাইট করে ইউজারকে উক্ত সাইটে অনুরোধ করলেই,এটা রেফার করা বলে।রেফার সহজ ভাষায় ইনভাইট করা বুঝায়।
আর বিশেষ করে রেফারের সঙ্গা জানাটা এতটা জরুরি না।তাই এই বিষয় টা বাদ, তবুও ভাল ভাবে জানতে চাইলে পোস্টের শেষে আমার ফেসবুক পেজ এর লিঙ্ক দেওয়া আছে।

‎২. রেফারিং করলে আপনার সুবিধা কি?
আমি দেখেছি অনেকে রেফার লিংক দেখে অন্যের রেফার হচ্ছে এটা ভেবে হিংসা করেন। অবশ্য আপনার হিংসা করার কারণ রয়েছে যখন আপনাকে একজন রেফার করে আপনাকে কোন রকমের সাহায্য করেনি তখন সে কেন রেফার এর কমিশন(টাকা) পাবে।হিংসা বা রাগ করাটা স্বাভাবিক আপনার।
‎ আপনাকে যখন কেউ রেফার করে কোনো সাইটে সেখানে দুইজন ব্যক্তির লাভ হয় কার জানেন—-
১. আপনার?
২. আপনাকে যে রেফার করে তার(রেফারকারী)?
আপনার কি কখনো মনে হয়েছে যে আপনাকে যে রেফার করলো তাকে সাইটের মালিক কেন একটা নির্দিষ্ট পরিমাণের কমিশন দেয়।
— উত্তর হচ্ছে, রেফারকারী যেন আপনাকে সাইটের সমস্ত কাজ এবং উইড্রো করার পদ্ধতি মানে শুরু থেকে শেষ পর্যন্ত আপনাকে সাহায্য করে এই জন্য সে কমিশন পাই।
কিন্তু এখন এই কাজটা অনেকেই করে না, যার কারণে অনেক ইউজার মানে আপনি অনেক সাইটে- অনেকের রেফার লিংক দ্বারা রেজিস্টার করার পরেও ইনকাম করতে পারেন না।
এর কারণ আপনাকে যে রেফার করেছিল সে আপনাকে সঠিক ভাবে শেষ পর্যন্ত সাহায্য করেনি।
মুলত আমাদের ফেসবুক পেজের মেম্বার রা অনলাইন থেকে ইনকাম করতে পারে কারণ তারা আমাকে ফলো করে এবং আমিও নিয়মিত তাদের সাহায্য করি। আপনি আমাদের সঙ্গে যুক্ত হতে চাইলে পোষ্টের শেষে ফেসবুক পেজের লিংক দেওয়া আছে যুক্ত হবেন
৩.আপনার রেফারে যারা যুক্ত হবে তাদের সাথে আপনি কি রকম ব্যবহার করবেন।
‎ —অবশ্যই আপনি যাদের রেফার করবেন তাদের সঙ্গে ভালো ব্যবহার করা উচিত। কারণ হয়তো আপনি যাকে রেফার করেছেন, সে অনলাইন ইনকাম এর জগতে নতুন। এখন আপনার সাহায্য না পাওয়ার কারণে সে অনলাইন ইনকাম জগৎ সম্পর্কে ভুল একটা ধারনা পোষন করছে। যার কারনে সে ইনকাম করতে পারল না এবং এরকম এক সময় গিয়ে সে অনলাইন ইনকাম কে ভুয়া মনে করতে শুরু করবে।

‎ ইদানিং অনেকেই আবার ভুয়া ওয়েবসাইট বা অ্যাপস এ অনেক নতুন ইউজার কে ইনভাইট করতেছে টাকার / রেফারের লোভে। একটা কথা মনে রাখবেন, অনলাইনে বিশ্বাস ই বড় ব্যাপার।যেখানে সেখানে পোস্ট করে কাউকে রেফার করা খুব সহজ।কিন্তুু তার ভালোবাসা ও বিশ্বাস পাওয়া অনেক কঠিন।

2nd part post

3 weeks ago (8:25 am) 316 views
Report

About Author (4)

roman420
Author

অনলাইন মার্কেট বিজনেজ/ফ্রীল্যান্সিং ,

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019