Search Any Post Of WizBD.Com
 HomeOnline EarningWebsite ভিজিটর ও ইউটিউব এ সাবস্ক্রাইব এবং ভিডিওতে লাইক করে ইনকাম করুন এবং চ্যানেলে সাবস্ক্রাইব বাড়াতে পারেন।

Website ভিজিটর ও ইউটিউব এ সাবস্ক্রাইব এবং ভিডিওতে লাইক করে ইনকাম করুন এবং চ্যানেলে সাবস্ক্রাইব বাড়াতে পারেন।

আসসালামু আলাইকুম
আসা করি সবাই ভালো আছেন!!
আজকে পোষ্টের টপিক হচ্ছে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে ইনকাম

যারা ফেক মনে করেন তাদের পোষ্টটা পড়ার দরকার নেই।
এখন থেকে আমরা সহজে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবো এবং আমাদের ফেসবুক পেজ প্রমোট website ভিজিটর সহ ইউটুউব চ্যানেলে হাজার হাজার সাবস্ক্রাব বাড়াতে পারবো।
তাহলে চলুন কথা বেশি না বলে কাজে চলে যায়।

:কাজের নিয়ম এবং সুবিধা:

আপনারা প্রতি চ্যানেলে সাবস্ক্রাইব করলে পাবেন ৫০ পয়েন্ট দুইটি চ্যানেলে সাবস্ক্রাইব করলে পাবেন ১০০ পয়েন্ট। আর সেই পয়েন্ট আপনি কনভার্ট করে আপনি আপনার মোবাইল নাম্বারে টাকা ফ্লাক্সিলোড করতে পারেন। আপনি পয়েন্ট আয়ের আরএকটি পথ আছে সেটা হলো আপনি প্রতি ভিডিওতে লাইক করে ও পেতে পারেন আরো ৫০ পয়েন্ট।
আপনার যখন ৫০০০ পয়েন্ট হবে তখন আপনি আপনার মোবাইলে ১০ টাকা ফ্লেক্সিলোড করতে পারবেন। এবং আপনি যখন বেশি টাকা ইনকাম করতে পারবেন তখন আপনি বিকাশে ও টাকা নেতে পারবেন। এখান থেকে আপনার অর্জিত পয়েন্ট দিয়ে আপনার website ভিজিটর,Facebook লাইক ফলোয়ার নিতে পারবেন।
আপনাকে সাথে সাথে টাকা পে-করে দেয়।আর আপনি যদি ৫০,০০০ পয়েন্ট ইনকাম করতে পারেন তাহলে আপনি ১০০০টাকা বিকাশে নিতে পারেন।

কিভাবে অ্যাকাউন্ট করবেন?

আমার টিউব এ অ্যাকাউন্ট করতে আপনার লাগবে একটি মোবাইল নাম্বার। আপনি প্রথমে এই লিংকে যান
তারপর আপনার নাম এবং আপনার মোবাইল নাম্বার দিয়ে singup এ ক্লিক করুন। তারপর আপনি যেই মোবাইল নাম্বার দিয়ে অ্যাকাউন্ট করছেন দেখেন সেই নাম্বার এ একটি পাসওয়ার্ড যাবে । সেই পাসওয়ার্ড দিয়ে আপনার অ্যাকাউন্ট এ লগিন করুন।

এখন আপনি চাইলে আপনার পাসওয়ার্ডটি পরিবর্তন করতে পারেন। কিভাবে আপনি চ্যানেল সাবস্ক্রাইব করে পয়েন্ট পেতে পারেন স্কিনসর্ট সহ দেখুন।
WizBD.Com


আপনার অ্যাকাউন্টে ডুকার পর নিচের ছবির মতো দেখেন Subscribe a ক্লিক করুন ।

সাবস্ক্রাইব এ ক্লিক করলে নতুন একটি উইন্ডো অপেন হবে সেখান থেকে ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব বাটনে ক্লিক করলে আপনার অ্যাকাউন্ট ৫০ পয়েন্ট যোগ হয়ে যাবে।

তারপর দেখুন উপরে ডান পাশে Like Video Option আছে সেখানে ক্লিক করুন তাহলে আপনি  একটি লাইক অপশন দেখবে সেখানে ক্লিক করলে নতুন একটি পেউজ অপেন হবে সেখান থেকে লাইক এ ‍ ক্লিক করলে আপনার অ্যাকাউন্ট এ আরো ৫০ পয়েন অ্যাড হয়ে যাবে।

এই ভাবে যখন আপনে ১৩ টা চ্যানেলে বা ভিডিও তে কাজ শেষ করে ফেলবেন তখন Refresh Page  ক্লিক করলে আবার আপনার সামনে ১৩ কাজ আসবে। এভাবে আপনি ৮ পেইজ এর কাজ করে আপনি ১০ টাকা পেয়ে যাবেন।

শেষ ১০জনকে দেওয়া পেমেন্ট screenshort
WizBD.Com

যেকোন প্রশ্ন থাকলে করতে পারেন কমেন্টে…….আমি সব প্রশ্নের Replay দিবো

অথবা ফেসবুকে আমি

3 months ago (3:50 pm) 748 views
Report

About Author (2)

Author

This author may not interusted to share anything with others

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019