Search Any Post Of WizBD.Com
 HomeOnline Earningঅনলাইন থেকে ইনকামের যত পদ্ধতি-(পর্ব-2)

অনলাইন থেকে ইনকামের যত পদ্ধতি-(পর্ব-2)

আস্সালামু-আলাইকুম।কেমন আছেন সবাই।আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন।বরাবরের মতো আবার ও আপনাদের মাঝে চলে আসলাম আমাদের “অনলাইন থেকে ইনকামের যত পদ্ধতি-(পর্ব-2)” নিয়ে।পূর্বের পার্ট-১ যদি না পড়ে আসেন তাহলে বলবো দয়া করে একটু পড়ে আসুন।আজ আমার এই পার্টের আলোচনায় থাকবে কয়েকটি বিশ্বস্ত আর্নিং ওয়েবসাইট সম্পর্কে যেগুলো থেকে আপনি আপনার অনলাইন ক্যারিয়ার শুরু করতে পারেন।যেমন Neobux,Ojoo Wad,Paidverts,Familybtc ইত্যাদি আর্নিং ওয়েবসাইট।এগুলো বেশিরভাগ ই ইন্টারন্যাশনাল কোম্পানির ওয়েবসাইট এবং খুব জনপ্রিয়।তো চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক আমাদের আজকের পার্ট-২:-

WizBD.Com
১.Neobux>(সাইট টি ভিজিট করতে এখানে ক্লিক করুন) এই ওয়েবসাইট টি বর্তমানে অনেক বিশ্বস্ত একটি সাইট।বহু মানুষ তাদের অনলাইন ইনকামের শুরু টা এখান থেকে শুরু করেছে।এই ওয়েবসাইটের মূল কাজ হলো এড দেখা।বিভিন্ন কোম্পানির এড দেখিয়ে ইনকাম করার সুযোগ করে দিচ্ছে।প্রতি এড এর ভ্যালু ও অনেক প্রায় 1-5$।আপনাকে শুধু সাইনআপ করতে হবে তার পর থেকেই আপনি খুব সহজেই কাজ করতে পারবেন। বর্তমান সময়ে এই ওয়েবসাইটটি অনেক সুনাম অর্জন করেছে।

WizBD.Com
২.Ojooo wad> (ভিজিট করতে এখানে ক্লিক করুন)এই ওয়েবসাইটের কথা আর কি বলবো।আমার দেখা সবথেকে বিশ্বস্ত এবং ট্রাস্টেড একটা সাইট।প্রায় ৫-৬ বছর ধরে তাদের কোম্পানি সুনামের সাথে চলে আসছে।এই ওয়েবসাইটের ও কাজ হলো এড দেখা।প্রতিদিন সামান্য কিছু এড দেখার বিনিময়ে আপনাকে বিপুল পরিমাণ অর্থ তারা দিবে।এড দেখার পাশাপাশি আরো অনেক অফার আছে এই ইনকাম করার। আপনি যদি বেশি রেফার করাতে পারেন তাহলে অনায়াসে মাসে আপনি 20-৩০ হাজার টাকা এখান থেকে ইনকাম করতে পারবেন।

WizBD.Com
৩.Paidverts: (সাইটটি ভিজিট করতে এখানে ক্লিক করুন) এই ওয়েব সাইটটি একটি বিশস্ত সাইট।উপরের সব সাইটের মতো এই ওয়েব সাইটটির কাজ হলো শুধু এড দেখা।

WizBD.Com
৪.freebitcoin: (সাইট টি ভিজিট করতে এখানে ক্লিক করুন) এই ওয়েবসাইট টি মূলত অনলাইন ক্রিপ্ট কারেন্সি বিটকয়েন ইনকাম করার একটি ওয়েবসাইট।প্রায় লাখো মানুষ এখানে কাজ করে।এই সাইট থেকে বিটকয়েন ইনকাম করতে হয় লটারি এর মাধ্যমে।প্রতিবার আপনাকে একটি টোকেন দেয়া হবে ।আর আপনি সেই টোকেন এর মাধ্যমে নিজের ভাগ্য পরীক্ষা করতে পারবেন।এছাড়াও আপনিপ্রতি 1 ঘন্টা পর পর game খেলে বিটকয়েন ইনকাম করতে পারবেন।আবার নিজের বিটকয়েন ইনভেস্ট করেও ইনকাম করতে পারবেন।

WizBD.Com
৫.Familybtc: (সাইট টি ভিজিট করতে এখানে ক্লিক করুন) এই সাইট টিও ফ্রি বিটকয়েন এর মতোই।কিন্তু এখানে আপনি শুধু প্রতি 15 মিনিট পর পর এড দেখে বিটকয়েন ইনকাম করতে পারবেন।

আজ এখানেই শেষ করলাম।শীঘ্রই আবার দেখা হবে আপনাদের সাথে তৃতীয় পর্বে।সে পর্যন্ত ভালো থাকুন,সুস্থ থাকুন আর উইজবিডি এর সাথেই থাকুন।

2 months ago (2:52 pm) 660 views
Report

About Author (67)

Author

নিজে শিখুন এবং অন্যকে শিখতে সাহায্য করুন

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019