Search Any Post Of WizBD.Com
 HomeComputer Tipsটাইপিং স্পিড করার জন্য কম্পিউটারের সেরা একটি সফটয়ার ফ্রিতে নিয়ে নিন

টাইপিং স্পিড করার জন্য কম্পিউটারের সেরা একটি সফটয়ার ফ্রিতে নিয়ে নিন

টাইপিং স্পিড করার জন্য কম্পিউটারের সেরা একটি সফটয়ার ফ্রিতে নিয়ে নিন।
typing muster pro download

আচ্ছালামুআলাইকুম ,  আমি মিজান,  MR Laboratory থেকে । আশাকরছি সবাই ভালো আছেন । আর ভালো না থাকলে ও এই টিউটোরিয়ালটি পড়লে আশাকরি ভালো লাগবে 🔻🔻

টাইপিং স্পিড করা সবার জন্য প্রয়োজন , কেন না আপনি কীবোর্ড টাইপিং যত স্পিড পারবেন আপনার কাজ তত দ্রুত করতে পারবেন। কম্পিউটার দিয়ে আপনি যেই কাজ করেন না কেন আপনার টাইপিং লাগবেই , যেমন  ফটোসপ, ওয়েবডিজাইন, কোডিং,  এই কাজ গুলো করার করার ক্ষেত্রে আপনি যত স্পিড এ টাইপিং পারবেন আপনার কাজ তত দ্রুত করতে পারবেন।

মূল কথা টাইপিং স্পিড লাগবেই , তাই আজ আমি আপনাদের জন্য ভালো একটি কম্পিউটারে সফটওয়ার নিয়ে আসলাম যাতে আপনারা খুব সহযে টাইপিং শিখতে পারেন। আমি নিজেই এই সফটওয়ার দিয়ে টাইপিং শিখেছি। এই সফটওয়ার টি এমন ভাবে ডেভেলপ করেছে যে আপনি আনন্দের মধ্য দিয়ে টাইপিং স্পিড করে নিতে পারবেন।

এইখানে অধ্যায় অন্যযায়ী সব সাজানো আছে আপনি যত অধ্যায় শেষ করবেন তা এইখানে সংরক্ষন হয়ে এবং  থাকবে পরবর্তীতে আপনাকে তার পরের অধ্যায় এ নিয়ে যাবে। সব অধ্যায় শেষ করার পর আপনি রিভিউ করতে পারবেন। এবং আপনার কোন ওয়ার্ডগুলো লিখে দেরি হয় আপনি ঐ কাস্টম ওয়ের্ড দিয়ে ও প্রেকটিস করতে পারবেন।

বলতে গেলেই সেরা একটি সফটওয়ার। চলুন তাহলে কিভাবে ব্যবহার করা যায় তা নিয়ে একটি আলোচনা করি সফটওয়ারটির নাম Typing Muster এইটা যদি আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করেন থাহলে ট্রিয়াল ভার্সন পাবেন। ট্রিয়াল ভার্সন দিয়ে আপনি অনেক ফিউচার পাবেন না।আমার কাছে ক্রেক ভার্সন আছে  আমি  আপনাদেরকে এই ফাইল শেয়ার করব। তাই আপনি আগে এই Download  লিঙ্ক এ দিয়ে ফাইলটি ডাউনলোড করুন ।

এই Typing Master v10 & v7.10 Setups নামে একটি জিপ ফাইল  ডাউনলোড হবে।  ডাউনলোড করার পর ফাইলটি এক্সট্রাক্ট করবেন । এক্সট্রাকট করার পর পাসোয়ার্ড দিবেন mrlaboratory ।

তারপর আপনি ফাইল ওপেন করে setup ফোল্ডার থেকে TypingMasterv7.10setup সেট আপ করে নিবেন সফটওয়ার টি ।

সেটআপ করার পর এইটা ট্রিয়াল ভার্সন থাকবে , এখন আপনাকে লাইসেন্স দিয়ে পেইড করতে হবে , চিন্তা করার কিছু নেই লাইসেন্স আমি দিয়ে দিসি । এর জন্য কিছু কাজ করতে হবে আগে –

আপনি সফটওয়ার টি ইন্সটল করার পর ক্লোস করে দিবেন , এবং আপনার ইন্টারনেট সংযোগ অফ করে দিবেন ।

তারপর Registry Edit ফোল্ডার এ গিয়ে Registry Edit.exe ফাইলটি একটু রান করবেন রান হলে কোন উইনডো চালু না হলে সমস্যা নাই  , রান করার ফলে টাইপিং মাস্টার এর ওয়েবসাইট এর লিঙ্ক ব্লক হয়ে যাবে । এইটা ব্লক করার কারন হচ্ছে যখন আমরা এই সফটওয়ার টি ফেইক লাইসেন্স দিয়ে একটিভ করব তখন আমাদের ইন্টারনেট সংযোগ এইটা ক্রেক হলে সমস্যা করবে । এখন আমাদেরকে Crack ফোলডার এ গিয়ে TypingMaster 10 Crack ফাইলটি রান করতে হবে ।

পারমিশন চাইলে দিয়ে দিবেন , কোন সমস্যা নাই এইটা আমি ও ব্যবহার করেছি ।

এই রকম উইন্ডো চালু হলে Crack এ ক্লিক করবেন । তারপর Crack successfully একটা মেসেজ আসলে বুঝবেন ক্রেক হয়ে গেছে ।এখন আপনি সব উইন্ডো করে দিতে পারবেন ।

এবং টাইপিং মাস্টার সফটওয়ার চালু করবেন ।

এইখানে আপনার নাম দিবেন এবং ইন্টার এ ক্লিক করবেন ।

তারপর যখন আপনার লাইসেন্স চাইবে / একটিভ করতে বলবে তখন

এইখান থেকে লাইসেন্স  ব্যবহার করতে পারবেন ।

License ID : xamtra

Key : QJ3M3G-QGNDMD-E3NLH3-C62BA6AD

Licenes ID : IcyCool

Key : E5XQWKF-XYE3-YRCK-3PPC24K

আশাকরি বুঝতে পেরেছেন , কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন ।  কোন সমস্যা হলে কমেন্ট করে জানাবেন ।

আমাদের এই সাইট এ টেমপ্লেট সফটোয়ের শেয়ার করা হয় , সময় হলে দেখে আসবেন। ধন্যবাদ

2 weeks ago (12:49 pm) 648 views
Report

About Author (2)

MR Laboratory
Author

Hey i am Md Mijanur Rahaman - Founder & SEO of MR Laboratory. i am Youtuber and blogger , I want to be an Internet Security Expert. So I keep trying every day. Pray for me, So that I can do something good. thanks

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019