Search Any Post Of WizBD.Com
 HomeComputer Tipsআসুন কম্পিউটার ফোল্ডার কে মনের মতো করে রাঙিয়ে নেই । [ না দেখলে চরম মিস ]

আসুন কম্পিউটার ফোল্ডার কে মনের মতো করে রাঙিয়ে নেই । [ না দেখলে চরম মিস ]

WizBD.Com


আল্লার নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি আপনাদের এমন একটি সফটওয়্যার এর সাথে পরিচয় করার যার দ্বারা আপনি আপনার পিসি এর ফোল্ডার গুলি কে মনের মতো রাঙিয়ে তুলতে পারবেন । সফটওয়্যার টির নাম হল FolderColorizer এই সফটওয়্যার টি সম্পর্কে হয়তো অনেকে জানেন , কিন্তু আমার যেসকল বন্ধু জানেন না তাদের জন্য আমার এই পোস্ট ।তা হলে কিভাবে করবেন তা দেখতে একটু নিচে যান ।

* প্রথমে নিচে থেকে সফটওয়্যার টি ডাউনলোড করে নিন , তারপর সাধারন ভাবে সফটওয়্যার টি ইন্সটল করুন ব্যাস কাজ শেষ । এবার কোন একটি ফোল্ডার এর উপর মউস এর রাইট ক্লিক করুন তারপর Colorize! তে মউস রাখুন তাহলেই বুজতে পারবেন । নীচের চিত্র দেখুন ।
WizBD.Com
* এবার যে কোন রঙে ক্লিক করলে আপনাকে অ্যাক্টিভ করতে বলবে সেখানে আপনার Email দিয়ে অ্যাক্টিভ করে ফেলুন ,নীচের চিত্রে দেখুন ।
WizBD.Com
* ব্যাস অ্যাক্টিভ হয়েগেছে , এবার মন তো রঙ দিন আপনার ফোল্ডার কে । আর হ্যাঁ আপনি চাইলে রঙ নিজের মতো করে বানিয়েও নিতে পারেন এর জন্য আপনাকে Colors এ ক্লিক করতে হবে ।

সফটওয়্যার টি ডাউনলোড করুন

ডাউনলোড

* সফটওয়্যার টি windows 7 , windows xp , windows 8 এর 32 এবং 64 Bit এ সাপোর্ট করবে । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবার দেখা হবে । আল্লা হাফেজ ।
আমার সাইটে ঘুরে আসুন আমার সাইট

3 months ago (8:47 pm) 552 views
Report

About Author (25)

Sahin Khan
Author

WizBd তে আসছি কিছু শিখানোর জন্য, যেটুকু যানি তা সবাইকে জানাবো আর যা যানিনা তা যেনে নিবো তাই Screensort দিয়ে বুঝানোর চেষ্টা করবো

 

2 responses to “আসুন কম্পিউটার ফোল্ডার কে মনের মতো করে রাঙিয়ে নেই । [ না দেখলে চরম মিস ]”

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019