Search Any Post Of WizBD.Com
 HomeBloggerBlogger ব্যবহারকারীরা সময় নষ্ট না করে এখুনি দারুণ একটা Paid Template ফ্রিতে Download করে নিন

Blogger ব্যবহারকারীরা সময় নষ্ট না করে এখুনি দারুণ একটা Paid Template ফ্রিতে Download করে নিন

আমরা যারা ব্লগার সাইট ইউজ করে থাকি। তাদের প্রায় সবসময় ভালো কিছু Template এর দরকার হয়। কেননা সাইটের ডিজাইন এর দিক টাই আগে মাথাই রাখতে। ডিজাইন এর দিক আগে মাথায় রাখায় কারণ হলো সাইটের ডিজাইন ই ভালো না হয়, তাহলে আপনার ভিসিটর দের আকর্ষণ করবে কি করে? সাইটের যদি ডিজাইন ভালো হয় তাহলে সাইটে ভিসিটর এর সংখ্যাও বৃদ্ধি। Seo এর ক্ষেত্রে Template কিন্তু অনেক টাই ভুমিকা পালন করে। Template টা যদি Seo Friendly হয় তাহলে সেই Template ইউজ করে খুব সহজে ভালো মানের Seo করা সম্ভব। তোর আজকের এই Template টা Blogger ব্যবহারকারীদের জন্য আসলেই অনেক উপকারে আসবে।

তো আজকে মুলত আপনাদের মাঝে অসাধারণ একটা Paid Template ফ্রিতে শেয়ার করব। এটা কোনো ফ্রি টেমপ্লেট না। এই Template টার মুল্য ১৯$। মার্কেট এ এই Template টা কিনতে গেলে আগে ১৯$ গুনতে হবে, তা না হলে দিবেনা। তো আজকে আমি এটা ফ্রিতে শেয়ার করে দিচ্ছি। তো এই সুযোগ মিস করবেন কেনো? আজকের ফুল পোস্ট পড়ে অসাধারণ Template টা ডাউনলোড করে নিন। আজকে কাজে না লাগলে পরে কাজে লাগবে।

Template টা ইউজ করলে কি কি সুবিধা পাওয়া যাবে:

১. টেমপ্লেট টার মেইন ব্যপার হলো ডিজাইন। এই টেমপ্লেট টার ডিজাইন এতো ভালো, যে সত্যিই আমার কাছে অনেক ভালো লেগেছে। আমার মনে হয় আপনার কাছে ও ডিজাইন টা ভালো লাগবে।

২. এই ব্লগার টেমপ্লেট টা Paid। এটা আমি ফ্রিতে দিচ্ছি আপনাদের কে। তো এটা যেহেতু Paid Template সুতরাং এই টেমপ্লেট ইউজ করলে আপনার সাইটে Adsense পাওয়ার সম্ভবনা অনেক টাই। এটা Adsense সাপোর্টেড একটা Template। এই Template টা Adsense সাপোর্টেড। সুতরাং এই Template ইউজ করলে এই বিষয়ে ও অনেক লাভ হবে।

৩. আর একটা মেইন যে ফিচার তা হলো Template টা সম্পুর্ণ Seo Friendly। সুতরাং আপনার সাইটে Template টা ইউজ করলে Seo করতে অনেক সুবিধা হবে। সাইটের Seo ই হলো প্রধান কেননা আপনার সাইটে Seo করা না থাকলে সাইট প্রাণহীন হয়ে থাকবে। আর সাইটে ভিসিটর নেই মানে ওই সাইটের কোনো মুল্যই নেই। সুতরাং সাইটে এই Template ইউজ করলে Seo এর ক্ষেত্রে অনেক সুবিধা পাবেন। 😘

৪. এই ব্লগার টেমপ্লেট টা খুবই Responsive। যার ফলে সাইট হবে আরো আকর্ষণীয়। আপনার সাইটে ভিসিটর এর সংখ্যা বেড়ে যাবে অনেক গুণে। Template টা Responsive এর কারণে Mobile,Desktop,Tab এ আলাদা আলাদা Performance দেখায় যা আমার কাছে অনেক টাই ভালো লেগেছে। খুবই সুন্দর একটা ডিজাইন Template টার।

৫. আর কি বলবো?? 🤔🤔 আরো অনেক সুবিধা পাবেন আপনারা টেমপ্লেট টা ইউজ করলে। আপনারা একবার টেমপ্লেট টা ইউজ করেই দেখতে পারেন। আশা করছি Template টা ইউজ করে সকলেই অনেক উপকৃত হবেন। তো Just একবার Try করে দেখতে বলব।

অনেক তো কথা বললাম এখন Template টার Demo দেখে নিন:

Link: Paid Blogger Template Demo Here

তো চলুন দেখে নিই Template টার দাম মার্কেট এ কত?

Link: Paid Blogger Template Price On Themeforest

তো কেমন লাগলো Template টা? তো আর দেরি কিসের? এখুনি নিচ থেকে Template টা ডাউনলোড করে নিন।

Link: Premium Template Free Download
.
তো এখন আপনারা Template টা Enjoy করতে থাকুন ✌✌

এই পোস্ট টি প্রথম প্রকাশিত হয় আমার সাইট: TuneRain24.Xyz এ। আপনারা চাইলে একবার ভিসিট করে দেখতে পারেন। এই সাইটে অসাধারণ সব টিউটোরিয়াল দেওয়া হয়।

তো কেমন লাগলো আপনাদের কাছে আজকের Template টা? প্লিজ একটা কমেন্ট করে জানাবেন। আর পরবর্তীতে তে কি ধরণের টিউটোরিয়াল চান সেটাও একটু কমেন্ট করে জানিয়ে দিবেন। তো আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। Bye Bye।

Go On NewsQuic.Com TO Get Free Premium WordPress Themes & Plugins. FULL FREE NO NEED MONEY.

6 months ago (11:02 pm) 1040 views
Report

About Author (5)

Author

This author may not interusted to share anything with others

 

2 responses to “Blogger ব্যবহারকারীরা সময় নষ্ট না করে এখুনি দারুণ একটা Paid Template ফ্রিতে Download করে নিন”

  1. Rashadul Islam Shaon Rashadul Islam Shaon
    Editor
    says:

    লিংক নিজের সাইটে নিয়ে যাবেন না

  2. md mehedi
    Author
    says:

    best blogger thame 2019 নিচের লিংক থেকে ডাউনলোড করুন
    https://www.tricktopic.xyz/2019/09/Best-blogger-theme-2019-tricktopic.html

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019