Search Any Post Of WizBD.Com
 HomeApps Reviewডাউনলোড করে নিন TrueCaller Premium অ্যাপের লেটেষ্ট পেইড ভার্সন সম্পূর্ন ফ্রিতে

ডাউনলোড করে নিন TrueCaller Premium অ্যাপের লেটেষ্ট পেইড ভার্সন সম্পূর্ন ফ্রিতে

ডাউনলোড করে নিন TrueCaller Premium অ্যাপের লেটেষ্ট পেইড ভার্সন সম্পূর্ন ফ্রিতে। আমাদের সেল ফোনে হরহামেশাই বিভিন্ন অপরিচিত নাম্বার থেকে কল আসে, যার ভিতরে বেশির ভাগই আসে বিরক্তিকর মানুষদের থেকে যা আপনার মোটেই পসন্দের না, আসলে কারোরই পসন্দের না।  আর এই সব নাম্বার থেকে কল আসা, ম্যাসেজ আসা থেকে রেহায় পাওয়ার জন্য ৫০কোটির বেশি মানুষ যে এপসটি ব্যবহার করে তার নাম হছে TrueCaller. না, সত্যি ৫০কোটি বার ডাউনলোড হয়েছে প্লে স্টোর থেকে।  আর এই কারনে আমার পোস্ট করা, সকল প্রকার বিরক্তিকর মানুষদের থেকে দূরে রাখবে আপনাকে।

এই অ্যাপটির ফ্রি এবং পেইড দুটো ভার্সনই আছে। ফ্রি ভার্সনে সকল সুবিধা আপনারা পাবেন না এবং প্রচুর অ্যাড শো করবে। কিন্তু আপনাদের চিন্তার কোনো কারন নেই, কেননা আমি এই অ্যাপটির পেইড ভার্সনের ডাউনলোড লিংকটি পোষ্টের নিচে দিয়ে দিয়েছি। সেখান থেকে খুব সহযেই গুগল ড্রাইব হতে আপনারা এই অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন।

এই এপস এর দ্বারা আপনি আপনার কল ও ম্যাসেজ এর প্রাইভেসি বজায় রাখতে পারবেন, এটি সাধারনত প্লে স্টোরে দেখা যায় ফ্রি ভার্সন যেখানে আপনাকে অনেক ফিচারস থেকে বিরত থাকতে হবে, কিন্তু আমি প্রিমিয়াম ও মুড ভার্সন শেয়ার করছি তাই চিন্তার কোন কারন নেই, এবার দেখা যাক কি কি ফিচারস আসে এতে। সো চলুন এক নজরে দেখে নেই আর কি কি ফিচারস আছে এই অ্যাপটিতে।


প্রধান ফিচারসঃ


মোড ফিচারসঃ

তো এই ছিল যত প্রকার বিশেষ গুন এই এপসটির, যাই হোক আমি নিজেও অ্যাপটি ব্যবহার করি তাই বলতে পারি আপনি এই অ্যাপটি ব্যবহার করলে আপনার অনেক উপকার হবে। আর আমি তো প্রিমিয়াম ভার্সন দিয়ে দিচ্ছি সো নো টেনশন।


ডাউনলোড করুন

ডাউনলোড: 

Truecaller Premium


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপরে ডাউনলোড লিঙ্ক থেকে এপসটি ডাউনলোড করুন।
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. আপনি যদি এর আগে প্লে স্টোর ছাড়া আর অন্য কোথাও থেকে এপস ইনস্টল না করে থেকেন এইটা ফলো করুন (settings > security > allow unknown sources.)
  4. ব্যাস, এইতো ছিলো অ্যাপটি ইনস্টল করার পদ্ধতি


তো এই ছিলো আজকের পোষ্টের সকল নিয়ম কানুন। আশা করি আপনারা বুঝতে পারছেন সবকিছু। কোথাও যদি বুঝতে অসুবিধা হয় সেক্ষেত্রে কমেন্ট করে জানাবেন।


TechyWorld.Best

টেকিওয়াল্ড সাইটে প্রতি পোস্টে 10 থেকে 15 টাকা করে দিয়া হচ্ছে। মাত্র ২০৳ হলেই রিচার্জ এবং ৫০৳ বা তার বেশি হলে টাকা বিকাশে নিতে পারবেন।


যেকোনো প্রয়োজনে,


SUBSCRIBE MY YOUTUBE CHANNEL

2 months ago (11:13 am) 492 views
Report

About Author (93)

Mehedi Hasan Ariyan
Author

The Ass Kicker :-)

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

View AMP Version