Search Any Post Of WizBD.Com
 HomeApps Reviewদেখুন কিভাবে PDF ফাইল বানাতে হয়

দেখুন কিভাবে PDF ফাইল বানাতে হয়


আসসালামু আলাইকুম

আশাকরি সবাই ভাল আছেন। আমি আল্লাহর রহমতে ভাল আছি। তাই আপনাদের মাঝে আরেকটা টিউটোরিয়াল নিয়ে আসলাম।

তো চলুন শুরু করা যাকঃ
আপনার অনেকেই হয়তো পিডিএফ পড়ে থাকেন। আমিও পড়ি।অনেক সময় হয়তো চিন্তা ভাবনা করেন, যে এই গুলো কিভাবে তৈরি করা হয়ে থাকে। আমিও একসময় ভাবতাম কিভাবে পিডিএফ ফাইল গুলো তৈরি করা হয়,আবার এগুলোতে ফটোও এড করা যায় কিভাবে সম্ভব। এখন থেকে আপনিও পিডিএফ ফাইল বানাতে পারবেন। এবং এগুলো নেটে আপ্লোড করলে অন্যরাও পড়তে পারবে৷আমাদের মধ্যে অনেকেই আছে যারা এক্সপার্ট, অনেক কিছুই জানে তারা পিডিএফ বানিয়ে এগুলো অনলাইনে বিক্রি করে আয় করতে পারবে। অনেক কথা বার্তা বলে ফেললাম এখন মুল কথায় আসা যাক। এখন আমরা দেখব কিভাবে একটি পিডিএফ ফাইল তৈরি করা যায়।

কার্য পদ্বতিঃ

১মে আপনাকে একটি এপ্স ডাউনলোড করতে হবে।,

এপ্সের বিবরণঃ

Apps details
Name: PDF creator Pdf Creator
size: 9.7 mb

এপ্স টি ডাউনলোড করা হয়ে গেলে, এপসটি ওপেন করুন এগুলো আপনার ইইচ্ছামত দেনএখানে ক্লিক করুন
এখন পিডিএফ টার নাম দেন। মানে আপনার পিডিএফ টার কি নাম হবে সেটা লিখুন এখানে আপনার pdf কন্টেন্ট লিখুন। আপনি যদি ফটো এড করতে তাহলে,, আপনি মনে করুন ২ লাইন পরে একটি পিক দিবেন তাহলে উপরে পিক আইকনে ক্লিক করে পিক এড করবেন। এখন পিডিএফ টি সেভ করার জন্য নিচের স্ক্রিনশট এ দেখানো যায়গায় ক্লিক করেন ব্যাস আপনার পিডিএফ তৈরি হয়স গিয়েছে। এখন আপনার পিডিএফ টা ওপেন করার পালা।

কিভাবে পিডিএফ টা ওপেন করবেন

১মে আপনার ফাইলে ম্যানেজারে যান। তারপর ফোন স্টোরেজে ঢুকুন তারপর দেখবেন আপনার ফোনে pdf creator নামে একটা ফাইল তৈরি হয়েছে সেটায় ঢুকুন এই যে দেখুন আমার তৈরি পিডিএফ। আশা করি সবাই বুঝতে পেরেছেন। না বুঝতে পারলে কমেন্ট করবেন। আজ আর নয় আজকের মত এখানেই শেষ। দেখা হবে আগামী কোন পোষ্ট এ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন।


পোষ্টটা ভাল লাগলে আমার সাইট টা ঘুরে আসবেন।

———-আল্লাহ হাফিজ———–

1 month ago (11:47 am) 388 views
Report

About Author (28)

RAKIBUL49
Author

ⓂⒺⓈⓈⒺⓃⒼⒺⓇ🆔 ||||ⓌⒺⒷⓈⒾⓉⒺ||ⒺⓂⒶⒾⓁ🆔

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019