Search Any Post Of WizBD.Com
 HomeApps Reviewফ্রি বিটকয়েন স্পিনার এপপ্স থেকে আনলিমিটেড বিটকয়েন ইনকাম করুন তাও আবার ইনস্ট্যান্ট পেমেন্টে

ফ্রি বিটকয়েন স্পিনার এপপ্স থেকে আনলিমিটেড বিটকয়েন ইনকাম করুন তাও আবার ইনস্ট্যান্ট পেমেন্টে

র্তমানে যারা অনলাইনে ইনকাম করে তারা হয়তো অনেকেই বিটকয়েন এর নাম শুনেছেন।বিটকয়েন হলো একটি ক্রিপ্ট কারেন্সি।এই বিটকয়েন পুরো পৃথিবী জুড়ে চলে।বড় বড় ইন্টারন্যাশনাল মার্কেটে এই ক্রিপ্ট কারেন্সির একচেঞ্জ হয়,বিনিয়োগ হয়।কারণ এই বিটকয়েন এর দাম ইন্টারন্যাশনাল মার্কেটে অনেক।

1 বিটকয়েন সমান 9203 ডলার বা বাংলাদেশি টাকায় প্রায় সাড়ে সাত লাখের মতো(বর্তমান দাম)।সময়ের সাথে সাথে এই দামের উঠা নামা করে।আমরা অনেকেই অনলাইনে ইনকাম করার জন্য বিভিন্ন ওয়েবসাইট ব্যবহার করি।আর সেই ওয়েবসাইট এ পেমেন্ট মিথড হিসেবে বিটকয়েন এ পেমেন্ট দেয়।যেমন ojoo wad,Freebitcoin,paidvert, ইত্যাদি অনেক ওয়েবসাইট আছে যেখানে কিছু এড দেখার বিনিময়ে পেমেন্ট হিসেবে বিটকয়েন এ দেয়া হয়।

এই সব ওয়েবসাইট এর মধ্যে অনেকগুলো পেমেন্ট দেয় আবার অনেকগুলো পেমেন্ট দেয় না মানে স্সাম করে।কিন্তু আজ আমি এমন একটা এপপ্স এর নাম বলবো যেইটার মাধ্যমে আপনারা বিটকয়েন ইনকাম করতে পারবেন তাও আবার যত ইনকাম করবেন তত আপনার পেমেন্ট হিসেবে নিতে পারবেন।

এই এপপ্স টি ইনস্টান্ট পেমেন্ট দেয়।নাম ফ্রি বিটকয়েন স্পিনার।শুদু মাত্র স্পিন করে আপনি বিটকয়েন ইনকাম করতে পারবেন।কিন্তু পেমেন্ট নেয়ার জন্য আপনার একটি কয়েনবেস একাউন্ট লাগবে।
কথা না বাড়িয়ে চলুন তাহলে জেনে নেই এপ্পসের সব তথ্য:-

প্রথমেই এই লিঙ্ক থেকে এপপ্স টি ডাউনলোড করে ইন্সটল করে নিন।ইনস্টল করার পরে নিজের সেই ইমেইল এড্রেস দিয়ে একাউন্ট করবেন যেই ইমেইল এড্রেস দিয়ে কয়েনবেস একাউন্ট খুলা আছে।

WizBD.Com
এই এপপ্স থেকে স্পিন করে বিটকয়েন ইনকাম করতে হয়।প্রথমেই ইনস্টল করার পর 10 হাজার সাতসি ফ্রি পাওয়া যায়। আর স্পিন করার জন্য 50 হাজার এনার্জি পাওয়া যায় স্পিন করার জন্য।

আর এই এনার্জি দিয়েই আপনাকে স্পিন করতে হবে।প্রতিদিনের ইনকাম প্রতিদিন উইথড্র করা যায়।উইথড্র করার জন্য উপরের 3 ডট মেনুতে ক্লিক করতে হবে।
WizBD.Com
তারপর উইথড্র তে ক্লিক করলেই সাথে সাথে আপনার কয়েনবেস একাউন্ট এ চলে যাবে।
WizBD.Com
এই এপপ্স টি যেহেতু ফ্রি ইনকাম করার সুযোগ দিচ্ছে তাই আপনি যদি বেশি ইনকাম করতে চান তাহলে প্রচুর রেফার করুন । তাহলে দিনে আপনার ভালো একটা ইনকাম আসবে এই বিটকয়েন স্পিনার এপপ্স থেকে।আজ এখানেই শেষ।

আবার নতুন একটি টিউটোরিয়াল নিয়ে চলে আসবো ইনশাল্লাহ😊😊

1 month ago (4:07 pm) 520 views
Report

About Author (65)

Author

নিজে শিখুন এবং অন্যকে শিখতে সাহায্য করুন

2 responses to “ফ্রি বিটকয়েন স্পিনার এপপ্স থেকে আনলিমিটেড বিটকয়েন ইনকাম করুন তাও আবার ইনস্ট্যান্ট পেমেন্টে”

  1. Error Nisstobdho Error Nisstobdho
    Author
    says:

    VPN ছাড়া ইনকাম করতে পারতে বলেন আমি আপনাকে ফ্রি কিছু BTC দিবো। আর আপনার পোষ্টটি অসম্পূর্ণ।

  2. SAjid imon
    Author
    says:

    সরি ভাই ভুলে গিয়েছিলাম যে ভিপিএন ইউস করতে হবে 😯😯

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019