Search Any Post Of WizBD.Com
 HomeAndroid Tips[একসাথে দুটো নিয়ম] ফ্রিতে তৈরী করে ফেলুন নিজের একটি অনলাইন ভার্চুয়াল মাস্টার কার্ড

[একসাথে দুটো নিয়ম] ফ্রিতে তৈরী করে ফেলুন নিজের একটি অনলাইন ভার্চুয়াল মাস্টার কার্ড

আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো, কিভাবে আপনারা নিজের নামে একটি ভার্চুয়াল ভিসা কার্ড তৈরী করে নিবেন এবং অনলাইনের যাবতীয় কেনাকাটা বা যাবতীয় কাজ গুলো করবেন। একসাথে দুটো উপায় দেখাবো। সো মনোযোগ সহকারে দেখবেন

.

আমরা যদি অনলাইনে কোনো কিছু কেনাকাটা করতে চাই বা প্লে কনসোল একাউন্ট বা বাহিরের থেকে ডুমেইন হোস্টিং কিনতে চাই সেক্ষেত্রে আমাদের মাস্টার কার্ডের প্রয়োজন হয়ে থাকে। কিন্তু সকলের কাছে মাস্টার কার্ড থাকেনা। যার ফলে সবাই সবকিছুর সুবিধা অনলাইন থেকে নিতে পারিনা।

.

প্লাস্টিক মাস্টার কার্ড গুলো যদি আমরা নিতে চাই সেক্ষেত্রে অনেক সমস্যার মধ্যে আমাদের পড়তে হয়। একাউন্ট ভেরিফাই, বা ব্যাংক থেকে কার্ড তুলা, পাসপোর্ট এক কথায় কার্ডটা নিজের হাতে পাওয়াটা একটু কষ্টসাধ্য হয়ে যায়। যার জন্য আমাদের ভার্চুয়াল কার্ড গুলোর উপরই আস্তা রাখতে হয়। কিন্তু সকল ভার্চুয়াল কার্ড গুলো ট্রাস্টেড হয়না। কিন্তু আজ আমি যে ভার্চুয়াল কার্ডটি নিয়ে আলোচনা করবো সেটা অনেক ট্রাস্টেড এবং এটা দিয়ে অনলাইনের সকল কাজই করতে পারবেন

.

প্রথম উপায়

.
প্রথমেই এই লিংকে চলে যান এবং তাদের অ্যাপটি ডাউনলোড করুন তারপর নিচের মতো রেজিস্টার বাটনে ক্লিক করে আপনার সকল তথ্য পূরন করুন। [ এখানে ক্লিক করুন ]

তারপর সকল তথ্য দিয়ে সাবমিট করুন

তারপর ইমেলটা ভেরিফাই করে নিন

তারপর চুস এ কার্ডে ক্লিক করুন

তারপর দেশ অস্ট্রিয়া সিলেক্ট করুন।

তারপর ঠিকানা নিচের মতো দিন। না হলে নাও হতে পারে।

তারপর ফ্রি কার্ডের জন্য ভার্চুয়াল সিলেক্ট করুন।

তারপর সাবমিট করুন।

ব্যাস আপনার কার্ড রেডি হয়ে গেছে।

কার্ডের সব তথ্য দেখার জন্য কার্ড ডিটেলসে ক্লিক করুন

তারপর ইমেলে সকল তথ্য চলে যাবে সাথেসাথে।

ব্যালেন্স অ্যাড করা

আপনি এই কার্ডের মধ্যে শুধু মাত্র Cryptocurrency গুলোর মাধ্যমেই ব্যালেন্স এড করে নিতে পারবেন। Cryptocurrency হলো বিটকয়েন, ইথেরিয়াম, লিটকয়েন ইত্যাদি। এগুলো সম্পর্কে সবার কিছুটা হলেও ধারনা আছে। আপনাদের জন্য বিটকয়েন দিয়ে ব্যালেন্স এড করতে সুবিধা হবে। এখানে আপনার একাউন্টের জন্য একটি নির্দিষ্ট বিটকয়েন ওয়ালেট এড্রেস দিয়া আছে। এই এড্রেসে আপনি Coinbase থেকে বিটকয়েন সেন্ড করবেন।

এটা হলো আমার একাউন্টের বিটকয়েন ওয়ালেট কার্ড। বিটকয়েন দিয়ে যদি আমি ব্যালেন্স এড করি তাহলে আমার সকল ব্যালেন্স এইখানে এসে জমা হবে। এই বিটকয়েন ওয়ালেট কার্ড থেকে এক্সচেঞ্জ করে আমার নিজের ভার্চুয়াল ভিসা মাস্টারকার্ডে ব্যালেন্স ট্রান্সফার করে অনলাইনে সকল ধরনের কেনাকাটা ও পেমেন্ট দেওয়া যাবে।

.

এই ছিলো প্রথম ট্রাস্টেড একটি ভার্চুয়াল কার্ড নিয়ার উপায়। এখন দ্বিতীয় উপায়টি দেখে নেওয়া যাক..

দ্বিতীয় উপায়

প্রথমেই আপনারা এই লিংকে চলে যান যেকোনো ব্রাউজার দিয়ে https://passport.yandex.com/ লিংকে গিয়ে রেজিস্টার বাটনে ক্লিক করবেন এবং সকল তথ্য সঠিক ভাবে দিয়ে কনফার্ম অপশনে ক্লিক করবেন।

তারপর আপনার দিয়া নাম্বার একটা কোড আসবে সেটা দিয়ে ভেরিফাই করে নিবেন।তারপর প্রাইভেসি টার্মস এক্সেব করে কমপ্লিটে ক্লিক করবেন।

.

ব্যাস আপনার একাউন্ট তৈরী শেষ। একাউন্ট তৈরীর পর একাউন্টে আপনার নিজের একটি পিকচার অ্যাড করে দিবেন। রিয়েল পিকচার হলে বেশি ভালো হয়। তারপর আপনারা আবার এই লিংকে চলে যাবেন https://money.yandex.ru/ এবং লগিন অপশনে ক্লিক করবেন।তারপর একটু আগে যে একাউন্টটি খুললেন সেটার নাম্বার & পিন কোড দিয়ে একাউন্টে লগিন করুন।

একাউন্টে লগিন করার পরে আপনারা আবার https://money.yandex.ru/cards/virtual এই লিংকে চলে যাবেন। এখানে যাবার পর পেজের সবার নিচের দিকে চলে যাবেন। তারপর Get Card নামক অপশনে ক্লিক করে দিবেন।


তারপর Get A New Password অপশন ক্লিক করবেন।

ফোনে একটি কোড আসবে সেটা বসিয়ে ভেরিফাই করে নিবেন


.

ব্যাস হয়ে গেলো আপনার ভার্চুয়াল কার্ড। এখন কিছু কথা জেনে রাখুনঃ

.
অনেকের এটা জানা থাকতেই পারে। বাট যারা এটার আগা মাথা কিছুই জানতো না তাদের উদ্দেশ্য করেই এই পোষ্টটি নিজের ভাষায় সাজিয়ে লেখার চেস্টা করেছি কেবলমাত্র। তাই খারাপ লাগলে পোষ্টটি ইগনোর করতে পারেন বাট নেগেটিব মন্তব্য করবেন না প্লিজ।


যেকোনো প্রয়োজনে,


WWW.BANGLARTRICK.XYZ
SUBSCRIBE MY YOUTUBE CHANNEL

3 months ago (12:43 pm) 1184 views
Report

About Author (91)

Mehedi Hasan Ariyan
Author

The Ass Kicker :-)

1 responses to “[একসাথে দুটো নিয়ম] ফ্রিতে তৈরী করে ফেলুন নিজের একটি অনলাইন ভার্চুয়াল মাস্টার কার্ড”

  1. Tech Tourist
    Contributor
    says:

    imtiazblog.com website a proti post er jonno 10 – 50 taka deya hobe. ImtiazBlog.Com

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019