Search Any Post Of WizBD.Com
 HomeAndroid Tipsযেকোনো অ্যাপ আনইন্সটল করে দিয়েও ইউজ করতে পারবেন ছোট একটি অ্যাপের সাহায্যে

যেকোনো অ্যাপ আনইন্সটল করে দিয়েও ইউজ করতে পারবেন ছোট একটি অ্যাপের সাহায্যে

আজকে আমি দেখাবো কিভাবে আপনারা কোনো অ্যাপ আনস্টল করে দিয়ার পরেও সেটা ব্যবহার করবেন কোনো প্রকার রুট ছাড়া

.

আপনি যদি চান কোনো অ্যাপ ইনস্টল না করেই সেটা ব্যবহার করবেন তাহলে সেটা কিন্তু কোনো ভাবেই পসিবল না। কিন্তু আপনি যদি আজকের আমার এই পোষ্টটি পুরোপুরি ভাবে ফলো করেন তাহলে আপনি যেকোনো ধরনের অ্যাপ ইনস্টল করার পর আবার আনস্টল করে দিয়ে সেই অ্যাপটি পুনরায় আবার ব্যবহার করার সুযোগ পাবেন। এটা আপনারা সম্পূর্ন ফ্রিতে এবং অফলাইনে এবং রুট ছাড়াই করতে পারবেন।

.
প্রথমেই অ্যাপটি ডাউনলোড করে নিন। অ্যাপটি বাংলাদেশের জন্য Available নেই। কিন্তু গুগল থেকে অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন। তারপর যা যা পারমিশন দিতে হবে সব এনাবল করে দিবেন। তারপর উপরের দিকে + আইকনে ক্লিক করে দিবেন। [ Download Now ]


.
তারপর আপনি যে অ্যাপটি আনস্টল করে ব্যবহার করতে চান সেই অ্যাপটি সিলেক্ট করে অ্যাড করে দিন। অ্যাড হতে একটু সময় নিবে। অ্যাড হবার পর আপনি অ্যাপ থেকে বেরিয়ে আসুন।

তারপর যে অ্যাপটা আনস্টল করতে চাচ্ছেন সেটা আনস্টল করে দিন।


.
তারপর আবার আগের অ্যাপটি অপেন করুন। দেখুন হোম পেজে অ্যাপটা শো করতেছে। এটাতে ক্লিক করে আপনি অ্যাপটি আনস্টল করা স্বত্তেও আবার অপেন করে ব্যবহার করতে পারবেন।


অ্যাপটির পেইড ভার্সন পাশাপাশি ফ্রি ভার্সনও রয়েছে। আপনি পেইড ভার্সনে বেশি সুবিধা পাবেন। গুগলে সার্চ করলে পেইড ভার্সন পেয়ে যাবেন। আর তাছাড়া এই অ্যাপে আরো অসংখ্য ফিচারর্স আছে, যা আপনি যখন অ্যাপটি ব্যবহার করবেন তখন নিজেই বুঝে যাবেন। আর এই অ্যাপটি আপনারা চাইলে এপ লোকার হিসেবেও ব্যবহার করতে পারবেন। এক কথায় অসাধারন একটি অ্যাপ এটা

.
ব্যাস এই ছিলো সকল নিয়মকানুন। কেউ কোথাও বুঝতে অসুবিধা হলে কমেন্ট করে জানাবেন। আর যদি পোষ্টটি খারাপ লাগে তাহলে কেন খারাপ লাগলো সেটাও অবশ্যই কমেন্ট করে জানাবেন।

.
অনেকের এটা জানা থাকতেই পারে। বাট যারা এটার আগা মাথা কিছুই জানতো না তাদের উদ্দেশ্য করেই এই পোষ্টটি নিজের ভাষায় সাজিয়ে লেখার চেস্টা করেছি কেবলমাত্র। তাই খারাপ লাগলে পোষ্টটি ইগনোর করতে পারেন।


যেকোনো প্রয়োজনে,


WWW.BANGLARTRICK.XYZ
SUBSCRIBE MY YOUTUBE CHANNEL

3 months ago (12:42 pm) 648 views
Report

About Author (91)

Mehedi Hasan Ariyan
Author

The Ass Kicker :-)

1 responses to “যেকোনো অ্যাপ আনইন্সটল করে দিয়েও ইউজ করতে পারবেন ছোট একটি অ্যাপের সাহায্যে”

  1. rakibahammed rakibahammed
    Author
    says:

    টাইটেল কিছুই বুজলাম না

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019