Search Any Post Of WizBD.Com
 HomeAndroid Tips[Multi Cloud] যেকোনো সাইজের ফাইল ডাউনলোড না করেই সেটা আপনার গুগল ড্রাইবে আপলোড করে ফেলুন কয়েক মিনিটের মধ্যে 🔥

[Multi Cloud] যেকোনো সাইজের ফাইল ডাউনলোড না করেই সেটা আপনার গুগল ড্রাইবে আপলোড করে ফেলুন কয়েক মিনিটের মধ্যে 🔥

আজ আপনাদের সাথে শেয়ার করবো কিভাবে আপনারা কোনো ফাইল ডাউনলোড না করে সেটা কয়েক সেকেন্ডের মধ্যে আপনার গুগল ড্রাইবে আপলোড করবেন । সো আর দেড়ি না করে চলুন শুরু করা যাক…


.

ধরুন আপনি বা আমি কোনো মুভি বা কোনো বড় অ্যাপ বা বড় ফাইল আমার গুগল ড্রাইবে আপলোড করে রাখতে চাচ্ছে। সেক্ষেত্রে ফাইলটা যদি বড় হয় তখন যে সমস্যাটা হবে সেটা হচ্ছে লং টাইম। কারন বড় ফাইল আপলোড হতে অনেক সময় লাগবে এটা স্বাভাবিক। যেটা একটু বিরক্তিকর লাগে। এজন্য অনেক সময় অনেক ফাইল ড্রাইবে রাখতে চেয়েও আমরা সেটা রাখতে পারিনা

.

আবার ধরুন যে আপনি যদি কোনো অ্যাপ বা বড় কোনো মুভি আপনার ড্রাইবে আপলোড করে রাখতে চান সেক্ষেত্রে প্রথমে আপনাকে সেটা ডাউনলোড করতে হবে তারপর সেটা ড্রাইবে আপলোড করতে হবে। কিন্তু ফাইলটা যদি ডাউনলোড না করেই সরাসরি ভাবে কয়েক সেকেন্ডের মধ্যে আপনার ড্রাইবে আপলোড করা যেতো তাহলে কি ভালো হতোনা?

.

ঠিক এই জিনিসটাই আমি আজকে আপনাদের সাথে শেয়ার করবো যে কিভাবে এসব ফাইল বা অ্যাপ বা ইন্টারনেট থেকে কোনো কিছু ডাউনলোড না করেই সেটা কয়েক এমবি খরছ করে কয়েক সেকেন্ডের মধ্যে নিজের গুগল ড্রাইব একাউন্টে আপলোড করবেন।

.
প্রথমেই আপনারা আমার দেখানো এই সাইটটিতে চলে যান।

তারপর আপনার এই সাইটে একটি একাউন্ট খুলে নিন। একাউন্ট খুলার পর ইমেলটা ভেরিফাই করে নিন।


.
তারপর আপনার একাউন্টে লগিন করুন এবং কোনো কিছু শো করলে সেটা স্কিপ করুন। তারপর Add Cloud Drives অপশনে ক্লিক করুন।

.
তারপর আপনি যতো ধরনের ক্লাউড সেবা দিয়া সাইট আছে সবগুলো দেখতে পাবেন। যেহেতু আমরা গুগল ড্রাইবে আপলোড করবো ফাইল সেহেতু গুগল ড্রাইব সিলেক্ট করে নিচে Save/Ok/Add অপশনে ক্লিক করে দিবো।


.
তারপর Add Google Account/Drive Account অপশনে ক্লিক করুন।তারপর যে ড্রাইব একাউন্টে আপলোড করবেন সেই ড্রাইব একাউন্টের জিমেলটা এখানে অ্যাড করে দিন। আই মিন কানেক্ট করে দিন।

.
তারপর আপনার ড্রাইব একাউন্টটা দেখতে পাবেন। সেটাতে ক্লিক করুন।


.
তারপর উপরে কর্নারে Upload ক্লিক করুন।

.
তারপর একটু নিচের দেখে Upload URL অপশনে ক্লিক করে দিন।

.
তারপর আপনি যে ফাইলটা আপলোড করতে চান সেটার ডাউনলোড লিংকটা এখানে পেস্ট করে দিন। যেমনঃ আপনি ApkPure থেকে কোনো অ্যাপ আপলোড করতে চান। তাহলে সেই অ্যাপটা যখন ডাউনলোড করার পেজে যাবেন তখন যে লিংকটা পাবেন সেটা কপি করে নিবেন এবং এখানে পেষ্ট করে দিবেন। তারপর ফাইলের নামটা লেখে দিবেন। তারপর Ok দিয়ে দিন।

.
তারপর এই ছোট আইকনে ক্লিক করুন।

.
তারপর URL Task অপশনে ক্লিক করুন।

.
তারপর আপনি যে লিংকটা পেষ্ট করলেন সেই লিংকের ফাইলটা দেখুন আপলোড হয়ে গেছে।


.
গুগল ড্রাইবে গিয়ে দেখুন ফাইল আপলোড হয়ে গেছে।

.
নোটঃ হয়তো সবকিছু থেকেই আপলোড হবে ফাইল বাট গুগল ড্রাইবের কোনো ফাইলের লিংক দিয়ে যদি আপলোড করতে চান তাহলে হয়তো আপলোড হবেনা।


তো এই ছিলো আজকের পোষ্টের সকল নিয়ম কানুন। আশা করি আপনারা বুঝতে পারছেন সবকিছু। কোথাও যদি বুঝতে অসুবিধা হয় সেক্ষেত্রে কমেন্ট করে জানাবেন। [ কোনো প্রকার বাজে মন্তব্য না করে পোষ্টে কোনো ভুল থাকলে সেটা কমেন্টে জানিয়ে দিন। ]


যেকোনো প্রয়োজনে,


WWW.BANGLARTRICK.XYZ
SUBSCRIBE MY YOUTUBE CHANNEL

3 months ago (3:08 pm) 352 views
Report

About Author (91)

Mehedi Hasan Ariyan
Author

The Ass Kicker :-)

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019