Search Any Post Of WizBD.Com
 HomeAndroid Tipsএখন PUBG game খেলুন 1GB RAM দিয়ে। মাত্র 250+MB দিয়ে [Part-1]

এখন PUBG game খেলুন 1GB RAM দিয়ে। মাত্র 250+MB দিয়ে [Part-1]

র্তমানে Pubg Mobile গেমটি খুবই জনপ্রিয়।আগে যারা COC খেলতেন বর্তমানে প্রায় সবাই COC ছেড়ে PUBG খেলা start করেছে।আসলে Pubg mobile ফ্রী হওয়ায় এর জনপ্রিয়তা বেড়ে গিয়েছে।গেমটিও যথেষ্ট ভাল।এই গেমের গ্রাফিক্স অন্যান্য গেমের তুলনায় অনেক উন্নত।
তাই এই গেম খেলতে High Config. এর Android Phone দরকার। Minimum 2গব র‍্যাম হলে খেলা যায়।কিন্তু যাদের 2GB এর নিচে তাদের ফোনে চলেই না।কখনো কখনো ২জিবি তেও অনেক ল্যাগ করে আর ফোন অনেক Heat হয়ে যায়।
এই সমস্যা সমাধানে Tencent Company, Pubg Mobile গেমের Lite version তৈরি করেছে।এটি তাদের অফিসিয়াল অ্যাপ। Low Config এর Android user দের জন্য তারা এটি বানিয়েছে।আপনার ফোনের র‍্যাম ১জিবি হলে আপনি এই Lite version টি দিয়ে Pubg গেমের স্বাদ নিতে পারবেন।তবে প্লেস্টোর এ সকল দেশের জন্য এই অ্যাপ রিলিজ হয় নি।শুধুমাত্র কয়েকটি দেশের জন্য এই অ্যাপটি রিলিজ করা হয়েছে।তবে সমস্যা নেই আমি নিচে ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি।আপনারা সেখান থেকে ডাউনলোড করে খেলতে পারবেন।
আর হ্যা,নতুন আপডেট আসার পর কেউ যদি graphics tool use করে তাহলে tencent তাদের id ban করে দিচ্ছে।আমি নিজেই দেখেছি কয়েকজনের আইডি ব্যান করা হয়েছে gfx tool ইউস করায়।তাই এসব Tool use করা থেকে বিরত থাকুন।আবার এরকম ও দেখেছি যে, কেউ কেউ মাসের পর মাস use করছে কিন্তু তার আইডি এখনো ব্যান খায় নি। So আপনার টাও যে খাবেনা তার কোন গ্যারান্টি নাই।তাই রিস্ক না নেওয়াই ভাল।
.::Download Info::.
File Name: Pubg Mobile Lite
Size: 248 MB
Screenshots


Version: 0.5.0(Latest)

Link: Click Here to Download(Direct)
ডাউনলোড করে Install করুন..
Installed না করতে পারলে তো আমি আছি…
পারবতী 2nd Part দেখতে এখানে কিল্ক  করুন।
আমি কাল 2nd Part শেয়ার করবো
পোস্টি শেয়ার করেছেন আমাদের সাইটে অথর  তিনি পোস্টটি আমাদের সাইটে করেন।
ভালো লাগলে আমাদের সাইট ঘুরে আস্তে পারেন,

টিউনটি কেমন হয়েছে তা পুরোটাই আপনাদের উপর নির্ভর করবে। So, কমেন্ট বক্সে লিখে ফেলুন কেমন হয়েছে। আর একটা ধন্যবাদ প্রাপ্য থাকলাম। যদি না বুঝতে পারেন, ১০ বার জিগ্যেস করুন। সমাধান দিতে চেষ্টা করব। রাত জেগে টিউন লিখতে কষ্ট ফিল করি না, তাহলে Reply দিতে দ্বিধা করব কেন.!!
আবারও ধন্যবাদ সবাই কে…
7 months ago (10:40 pm) 952 views

About Author (43)

Author

This author may not interusted to share anything with others

 

1 responses to “এখন PUBG game খেলুন 1GB RAM দিয়ে। মাত্র 250+MB দিয়ে [Part-1]”

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts