Search Any Post Of WizBD.Com
 HomeAndroid Tipsফিঙ্গারপ্রিন্ট সিকিউরিটি দ্বারা সুরক্ষিত রাখুন আপনার Whatsapp চ্যাট

ফিঙ্গারপ্রিন্ট সিকিউরিটি দ্বারা সুরক্ষিত রাখুন আপনার Whatsapp চ্যাট

এই সপ্তাহে Android বিটা আপডেটে WhatsApp এ যোগ হয়েছিল ডার্ক মোড। আজ নতুন বিটা আপডেটে Android ডিভাইসে WhatsApp চ্যাট সুরক্ষিত রাখতে যোগ হল নতুন ফিচার। WhatsApp বিটা ভার্সান 2.19.83 তে ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে WhatsApp চ্যাট সুরক্ষিরত রাখা যাবে।

সম্প্রতি WABetaInfo ওয়েবসাইটে নতুন WhatsApp এ ফিঙ্গারপ্রিন্ট সেন্সার কীভাবে কাজ করবে তা বোঝাতে দুটি স্ক্রিন শট প্রকাশ করা হয়েছে। সেটিংস মেনু থেকে এই ফিচার অ্যাক্টিভেট করা যাবে।

wabetainfo

ছবি: WABetaInfo

ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে WhatsApp লক করে রাখতে Settings >Account >Privacy > Use Fingerprint to Unlock থেকে এই অপশন চালু করতে হবে। WhatsApp থেকে একবার বেরিয়ে গেলে কতক্ষণ পরে তা আবার লক হবে তা জানতে চাইবে WhatsApp।

ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে লক থাকলে তা জানিয়ে দেবে WhatsApp। একাধিক বার ভুল ফিঙ্গারপ্রিন্ট ব্যবহার করে আনলক করতে চাইলে এরর মেসেজ দেখাবে এই মেসেজিং অ্যাপ। ইতিমধ্যেই iPhone এ এই ফিচার পৌঁছেছে। iPhone স্টেবেল ভার্সানে Touch ID ব্যবহার করে WhatsApp সুরক্ষিত রাখা যায়। এবার Android বিটা ভার্সানে এই ফিচার পৌঁছাল। শিঘ্রই Android ডিভাইসে WhatsApp স্টেবেল ভার্সানে ফিঙ্গারপ্রিন্ট লক ফিচার পৌঁছে যাবে।

সূত্র: https://gadgets.ndtv.com/bengali

7 months ago (2:09 pm) 592 views
Report

About Author (23)

Munna
Guest

This author may not interusted to share anything with others

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019