Search Any Post Of WizBD.Com
HomeAndroid Tipsদেখে নিন কিভাবে PicsArt এ এক্সট্রা ফন্ট যুক্ত করবেন। সাথে থাকছে PicsArt Premium ভার্সন ও 150+ স্টাইলিশ ফন্ট

দেখে নিন কিভাবে PicsArt এ এক্সট্রা ফন্ট যুক্ত করবেন। সাথে থাকছে PicsArt Premium ভার্সন ও 150+ স্টাইলিশ ফন্ট

কেমন আছেন সবাই? আশা করি ভালো।

আজ আপনাদের জন্য ছোট্ট একটা টিপস নিয়ে হাজির হলাম। এটা অনেকে জানে। তবু পোস্ট করছি যারা জানেন না তাদের কাজে লাগবে।

Picsart দিয়ে আমরা অনেকেই কাজ করি। ছবি ইডিট করা থেকে শুরু করে ওয়ালপেপার বা ছবিতে লেখালেখির কাজও করি। বিভিন্ন ধরনের লগো তৈরি করি। এই ধরনের কাজ করার জন্য আমাদের প্রয়োজন হয় স্টাইলিশ ফন্ট। কিন্তু বর্তমানে প্লে স্টোর থেকে Picsart ডাউনলোড করলে মাত্র কয়েকটা ফন্ট ফ্রি পাওয়া যায়। আর ফন্ট ব্যবহার করতে গেলে বলে যে ১৫০/২০০ টাকা দিয়ে একটা ফন্টের প্যাকেজ কিনতে।

তো আজ আপনাদের দেখাবো কিভাবে ফন্ট না কিনেই। ইচ্ছামতো স্টাইলিশ ফন্ট আপনার Picsart এ যুক্ত করবেন। আর সাথে থাকছে আপনাদের জন্য Picsart এর Premium ভার্সন।

Picsart Premiums Version:

এই ভার্সনটি চাইলে ডাউনলোড করে নিতে পারেন। এই ভার্সনে সকল ফিল্টার আনলক করা আছে। তাই যে কোনো ধরনে ইডিট করতে পারবেন। তাছাড়া এই ভার্সনে পিক্সার্টের যে ফন্ট গুলো ডাউনলোড করতে হয় তা আপনি ফ্রিতে ডাউনলোড করতে পারবেন। টাকা লাগবে না।

কিভাবে Picsart এ অতিরিক্ত ফন্ট যুক্ত করবেনঃ

Picsart এ খুব সহজেই অতিরিক্ত ফন্ট যুক্ত করা যায়। এজন্য আপনার মোবাইলে প্রথমে Picsart ইন্সটল দিন। এবার আপনার ফাইল ম্যানেজারে যান। দেখবেন “Picsart” নামে একটা ফোল্ডার তঈরি হয়ে আছে। এবার ঐ ফোল্ডারের ভেতরে দেখুন একটা “Fonts” নামে একটা ফোল্ডার আছে। এবার আপনার ডাউনলোড করা ttf এক্সটেনশন যুক্ত ফন্ট ফাইল গুলো ঐ Font নামক ফোল্ডারে রাখুন।

WizBD.Com

এবার আপনার আপনার Picsart এ যান। কোনো কিছু লিখুন। নিচের স্ক্রিনশটের মতো + চিহ্ন তে ক্লিক করুন।

WizBD.Com

এবার নিচের স্ক্রিনশটের মতো My Fonts সিলেক্ট করুন।

WizBD.Com

দেখুন এবার আপনার অ্যাড করা ফন্ট গুলো দেখাবে।
WizBD.Com
আর Picsart এর জন্য স্টাইলিশ ফন্ট গুগলে সার্চ করলেই পেয়ে যাবেন। তবু আপনাদের জন্য ১৫০+ স্টাইলিশ ফন্টের একটা ডাউনলোড লিংক নিচে দিচ্ছি।

এই জিপ ফাইল্টা এক্সট্রাক্ট করে ভেতরের ttf ফাইল গুলো পিক্সার্টের ফন্ট ফোল্ডারে রাখুন। আর ফন্ট গুলো দিয়ে বিভিন্ন স্টাইলিশ লগো তৈরি করুন।

ধন্যবাদ সবাইকে। উইজবিডির সাথেই থাকুন।

1 week ago (10:02 am) 219 views
Report

About Author (48)

Shanto
Administrator

Give The World A Reason To Remember Your Name.

 

2 responses to “দেখে নিন কিভাবে PicsArt এ এক্সট্রা ফন্ট যুক্ত করবেন। সাথে থাকছে PicsArt Premium ভার্সন ও 150+ স্টাইলিশ ফন্ট”

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019